দুরন্ত ওপেন স্কাউটস গ্রুপের ব্যবস্থাপনায় ওয়ার্কশপ

efcfe1bc-caa5-42da-abbd-9229369414b4

দুরন্ত ওপেন স্কাউটস গ্রুপের ব্যবস্থাপনায়  শনিবার প্রাইমারী ট্রেনিং ইন্সটিটিউটে, ঝিনাইদহের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে ফিল্ড কোড এন্ড সাইন ওয়ার্কশ অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

 

দুরন্ত ওপেন স্কাউটেস গ্রুপের সভাপতি মিরাজ জামান রাজ এর সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক এবং প্রোগ্রাম চীফ মোঃ আসাদুর রহমানের সার্বিক তত্ত্বাবধনে ঝিনাইদহের বিভিন্ন স্কুল ও কলেজের ৭০ জন শিক্ষার্থীদের অংশগ্রহনে ফিল্ড কোড এন্ড সাইন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

 

Post MIddle

ওয়ার্কশপ উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটস, ঝিনাইদহ জেলা রোভারের সম্পাদক প্রফেসর মোঃ নাজিমউদ্দিন, ও ঝিনাইদহ প্রাইমারী ট্রেনিং ইন্সটিটিউটের সুপারিনটেনডেন্ট মোঃ আতিয়ার রহমান। ওয়ার্কশপে শিক্ষার্থীদের ফিল্ড কোড ও সাইন, কোড এন্ড সাইফার এবং হাইকিং এর ওপর ব্যবহারিক প্রশিক্ষন দেয়া হয়।

 

 

 

 

ওয়ার্কশপ শেষে শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণী অনুষ্ঠিত হয়। সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস ঝিনাইদহ জেলা রোভারের কমিশনার আমিনুর রহমান টুকু, রোভার স্কাউট লিডার ও ঝিনাইদহ টেকনিক্যাল স্কুল ও কলেজের ইন্সট্রাক্টর মোঃ জাহিদুল ইসলাম, দুরন্ত’র সভাপতি ফৌজিয়া হক জুঁই, উইমেন্স এইড’র সাধারণ সম্পাদিকা শামীমা ইসলাম। দুরন্ত ওপেন স্কাউটেস গ্রুপের সভাপতি মিরাজ জামান রাজ এর সমাপণী বক্তব্যের মাধ্যমে দিনব্যাপী ফিল্ড কোড এন্ড সাইন ওয়ার্কশপের সমাপ্তি ঘোষণা করা হয়

 

লেখাপড়া২৪/এমটি/ ৪০৬

পছন্দের আরো পোস্ট