শেকৃবিতে সাক্ষাৎকার-দক্ষতা বিষয়ক ওয়ার্কশপ

Exif_JPEG_420

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) সাক্ষাৎকার-দক্ষতা বিষয়ক একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। আজ (শুক্রবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও ক্যারিয়ার বিষয়ক সংগঠন স্বপ্নসিঁড়ি’র উদ্যোগে কৃষি অনুষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ ওয়ার্কশপে বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত শিক্ষার্থীদের সাক্ষাৎকারে ভালো করার প্রশিক্ষণ দেন স্যাভি বাংলাদেশ এর ঊর্ধ্বতন পরামর্শক জনাব মোঃ মোস্তফা কামাল।

 

Post MIddle

উদ্বোধনী সেশনে স্বপ্নসিঁড়ি’র প্রধান মডারেটর প্রফেসর নূর মোঃ রহমতউল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মোঃ শাদাত উল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ি’র কৃষি অনুষদের মডারেটর ডঃ মোঃ বেলাল হোসেন এবং কৃষি অনুষদের কো-মডারেটর মির্জা মোবাশ্বেরুল হক ও মোঃ আরিফ হোসেন।

 

পরে কর্পোরেট অফিসে চাকুরির সাক্ষাৎকার ও সাজ-সজ্জা নিয়ে বিশদ আলোচনা করেন জনাব মোঃ মোস্তফা কামাল। মাল্টিমিডিয়া প্রেজেন্টেশনের মাধ্যমে তিনি সাক্ষাৎকারভীতি দূর করার উপায়, সহজে চাকুরি পাওয়ার কৌশল, সাক্ষাৎকারের সময় করণীয় ও বর্জনীয় বিষয়াবলী, জীবন বৃত্তান্ত লেখার কৌশল প্রভৃতি বিষয়ে আলোকপাত করেন। #

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট