ঢাবিতে নতুন ভার্চুয়াল ক্লাসরুম স্থাপন করা হবে

Pic. of Vurtual Classব্যাংক এশিয়ার আর্থিক সহযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদে শিগ্গিরই একটি নতুন ভার্চুয়াল ক্লাসরুম স্থাপন করা হবে। এই ভার্চুয়াল ক্লাসরুম স্থাপনের লক্ষ্যে ব্যাংক এশিয়ার সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক মো: মেহমুদ হোসেন ৩০ (ত্রিশ) লাখ টাকার একটি চেক বৃহস্পতিবার (২ জুন ২০১৬)  বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামের কাছে হস্তান্তর করেন।

 

ড. আবদুল্লাহ ফারুক সম্মেলন কক্ষে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এবং প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন উপস্থিত ছিলেন।

 

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এই অনুদানের জন্য ব্যাংক এশিয়া কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। ঢাকা বিশ্ববিদ্যালয় এবং পৃথিবীর অন্যান্য বিখ্যাত বিশ্ববিদ্যালয়ের মধ্যে একাডেমিক সম্পর্ক গড়ে তোলার ক্ষেত্রে এই ভার্চুয়াল ক্লাসরুম কার্যকর ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

 

আধুনিক তথ্য-প্রযুক্তির যথাযথ সদ্ব্যবহারের মাধ্যমে শিক্ষা ও গবেষণার গুণগত মান বৃদ্ধির জন্য তিনি শিক্ষক, গবেষক এবং শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট