ঢাবি উপাচার্যের সাক্ষাতে কোরিয়ান প্রতিনিধিদল

দক্ষিণ কোরিয়ার দাইসুং মারেফ কোম্পানি লি: এর নবায়নযোগ্য শক্তি ডিভিশনের আঞ্চলিক ম্যানেজার জিয়ং-সিক পার্ক-এর নেতৃত্বে ৩-সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল আজ (১ জুন ২০১৬) বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তার অফিসে সাক্ষাৎ করে। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন – দো-চন হুয়াং এবং চুং হুয়ান-লি।

 

সাক্ষাৎকালে তাঁরা প্রাথমিকভাবে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবন ও সিনেট ভবন এবং পরবর্তীতে ক্যাম্পাসের সকল এলাকা সৌর বিদ্যুতের আওতায় আনার সম্ভাব্যতা নিয়ে আলোচনা করেন। এ ব্যাপারে দক্ষিণ কোরিয়ার দাইসুং মারেফ কোম্পানি লি: এর কর্মকর্তারা উপাচার্যকে সার্বিক সাহায্য-সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। এছাড়া, কোরিয়ান প্রতিনিধিরা ঢাকা বিশ্ববিদ্যালয় শক্তি ইনস্টিটিউটের জন্য আধুনিক যন্ত্রপাতি ও প্রযুক্তিগত সাহায্য-সহযোগিতা প্রদান করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন।

 

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসা এবং ক্যাম্পাসকে সৌর বিদ্যুতের আওতায় আনার ব্যাপারে সার্বিক সাহায্য-সহযোগিতা প্রদানে আগ্রহ প্রকাশের জন্য কোরিয়ান অতিথিদের ধন্যবাদ জানান।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট