আইপি এইচ কলেজে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

1902শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, সরকার শিক্ষা প্রতিষ্ঠানসমূহকে বিভিন্ন সুযোগসুবিধা প্রদানের ক্ষেত্রে শিক্ষা কার্যক্রমের পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকা-সহ শিক্ষা কার্যক্রমকে মূল্যায়নের উদ্যোগ নিয়েছে। মন্ত্রী রোববার ঢাকার মহাখালীতে আইপি এইচ স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তৃতায় একথা বলেন।

 

Post MIddle

মন্ত্রী বলেন, অনেক শিক্ষা প্রতিষ্ঠানে খেলার মাঠ না থাকায় শিক্ষার্থীদের খেলাধুলায় সমস্যা হয়। তিনি শিক্ষা প্রতিষ্ঠানে যেটুকু খেলার মাঠ আছে তা পুরোপুরি সদ্ব্যবহারের আহ্বান জানান। কোনো শিক্ষা প্রতিষ্ঠানে খেলার মাঠ না থাকলে প্রতিবেশী শিক্ষা প্রতিষ্ঠানের খেলার মাঠ ভাগাভাগি করে ব্যবহার করার জন্য তিনি শিক্ষা প্রতিষ্ঠানসমূহকে পরামর্শ দেন। অনুষ্ঠানে মন্ত্রী শিক্ষা প্রতিষ্ঠানটির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

 

খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিক, শিক্ষা প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির চেয়ারম্যান এ কে এম জসিমউদ্দিন ও অধ্যক্ষ মো. শাহীদুল করিম খান অনুষ্ঠানে বক্তৃতা করেন।#

পছন্দের আরো পোস্ট