ড্যাফোডিলে আন্তর্জাতিক কর্মশালা ৩ ও ৪ জুন

Professor Dr. Yousuf M. Islam, Vice Chancellor, Daffodil International University speaking at the “Meet the Press” on Need for change in the Course Curricula of Business School Positionদেশের গুনগত শিক্ষার মান আরো উন্নত করার এবং শিক্ষার আঞ্চলিক সহযোগিতা সম্প্রসারণের লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ ও ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের যৌথ উদ্যোগে ঢাকায় আগামী জুন ৩-৪, ২০১৬ তারিখে ‘‘বিজনেস স্কুল কোর্স কারিকুলাম পরিবর্তনের প্রয়োজনীয়তা: বিমসটেক অঞ্চলের ব্যবসা শিক্ষার অবস্থান ও দক্ষতার মাপকাঠি নির্ণয়” শীর্ষক আন্তজার্তিক কর্মশালা অনুষ্ঠিত হবে।

 

সোমবার (৩০ মে ২০১৬) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়। বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মাসুম ইকবালের সভাপতিত্বে কর্মশালার বিস্তারিত তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের ইন্সিটিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেলের পরিচালক এবং কর্মশালার নির্বাহী সভাপতি প্রফেসর ড. মুহম্মদ মাহাবুব আলী।

 

Post MIddle

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন ভারতের এমটিসি গ্লোবাল এর সভাপতি ও আহ্বায়ক প্রফেসর ভোলানাথ দত্ত, ফিলিপাইনের ইউনিভার্সেল কলেজ অব প্যারানাক এর প্রফেসর ও আইটি পরামর্শক ড. নেইল বালবা, ফিলিপাইন ইন্সটিটিউট অব সার্টিফায়েড পাবলিক একাউন্টস্ এর সদস্য ড. ক্যান্ডিডো পেরেজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম, ট্রেজারার হামিদুল হক খান মুরাদ, ড. পার্থসারথী গাঙ্গুলী, সভাপতি, বোর্ড অব গভর্নেন্স, জ্যোতির্ময় স্কুল অব এডুকেশন, ভারত এবং বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডীন অধ্যাপক রফিকুল ইসলাম।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, দু’দিনব্যাপী আয়োজিত এ আন্তর্জাতিক কর্মশালায় বিশ্বের বিভিন্ন দেশ হতে অন্তত ৫০জন বিশেষজ্ঞ প্রশিক্ষক এই কর্মশালায় যোগ দিবেন।পাশাপাশি এদেশের বরেণ্য শিক্ষাবিদ, ব্যবসায়ী, শিল।পপতি, ব্যাংকার গবেষক, নীতি নির্ধারক, সাংবাদিক ও সুশীল সমাজ ও নাগরিক সমাজ অংশ নেবেন। কর্মশালায় আন্তর্জাতিক খ্যাতি সম্পূন্ন এসব শিক্ষাবিদগণ প্রশিক্ষক হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের শিক্ষার মান বৃদ্ধি, গবেষণা, আঞ্চলিক সহযোগীতাসহ অন্যান্য গুরুত্বপূর্ন বিষয়ে আলোপাত করবেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট