জাবি বঙ্গবন্ধু হলে বাঁধনের নবীনবরণ

জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া ৪৫তম আবর্তনের শিক্ষার্থীদেরকে বরণ করে নিল বাধঁন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ইউনিট। সোমবার (৩০ মে) রাত সাড়ে ৮টার দিকে সাধারণ সম্পাদক আশিকুর রহমান রুশো এর সঞ্চালনায় বঙ্গবন্ধু হলের কমনরুমে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

এর আগে বাধঁনের আয়োজনে নবীণ শিক্ষার্থীদের জন্য ফুটবল ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বঙ্গবন্ধু ফোরাম, রানারআপ হয় বঙ্গবন্ধু টাইগার। আর কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন শহিদুল ইসলাম সজিব, দ্বিতীয় স্থান জেকসন ত্রিপুরা , তৃতীয় স্থান তারেকুল ইসলাম তারেক। আজকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়াও ১ম রক্তদাতা ও পাঁচ ব্যাগের বেশী রক্তদাতাদেরকে সার্টিফিকেট প্রধান করা হয়। এদিকে হলের কর্মচারীরা বাধঁণের কাজে খুশি হয়ে বাধঁনকে একটি ওজন মাপার যন্ত্র প্রধান করেন।

 

Post MIddle

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর। প্রধান অতিথির বক্তব্যে নবীণদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘বাধঁন একটি সামাজিক আন্দোলনের নাম। এ আন্দোলনে তোমরা অংশগ্রহণ করে এর কাজকে এগিয়ে নিয়ে যাও। মানবতার কল্যানে কাজ করে যাও দেখবে তাতে অনেক প্রশান্তি। সাথে সাথে তোমরা মাদক থেকে মুক্ত থেকে মাদক মুক্ত ক্যাম্পাস গড়ার ক্ষেত্রে তোমরাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এ প্রত্যাশা আমাদের’।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম রব্বানী, জাবি বাধঁন জোনের সভাপতি বিপ্লব, উপদেষ্টা শাহিন আহমেদ, বাধঁনের কোষাদক্ষ ওয়াসীম আকরাম, বঙ্গবন্ধু হলের সভাপতি ইব্রাহীম খলিল আপন, সাংগঠনিক সম্পাদক সৈকত প্রমুখ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট