এসইউবির জার্নালিজম বিভাগে শিক্ষক সংবর্ধনা

সন্তানের সাফল্যই পিতার জন্য সবচেয়ে আনন্দদায়ক বিষয়। আর সন্তান যখন শিক্ষা-দীক্ষা ও কর্মে বাবাকে ছাড়িয়ে আরও উন্নতি করে তখন আনন্দের মাত্রা বেড়ে যায়। শনিবার স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ (জেসিএমএস) বিভাগের শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠানে বিভাগটির উপদেষ্টা অ্যাসোসিয়েট প্রফেসর রোবায়েত ফেরদৌস এসব কথা বলেন। তিনি বলেন, ছাত্ররা যখন তার শিক্ষককে ছাড়িয়ে আরও উচ্চশিক্ষিত হয় তখন আনন্দের মাত্রা বৃদ্ধি পায়। এটি এমন একটি বিষয় যা বলে বুঝানো যায় না।

 

স্কুল অব বিজনেস অ্যান্ড সোস্যাল স্টাডিজ বিভাগের ডিন প্রফেসর ড. আশরাফুল ইসলাম চৌধুরী বলেন, স্টেটের শিক্ষকরা সরকারি বিশ্ববিদ্যালয়ে চাকরিতে যাচ্ছে এতেই প্রমাণিত হয় আমরা কতটা উন্নতির দিকে যাচ্ছি। আমরা এই ধারাবাহিকতাটি ধরে রাখতে চাই।

 

সিনিয়র লেকচারার আফরোজা সোমা, লেকচারার নূর-ই-মকবুল ও তানিয়া মুনের বিদায় এবং কাজী আনিসুল ইসলাম (জুয়েল), নাসরিন আক্তার ও রিফাত সুলতানার কাজে যোগদান উপলক্ষে ‘চলে যাওয়া মানে প্রস্থান নয়’ শিরোনামে শিক্ষক সংবর্ধনার আয়োজন করা হয়।

 

Post MIddle

শিক্ষার্থী ফারুক আহমাদ আরিফের উপস্থাপনায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন জেসিএমএসের সমন্বয়ক অ্যাসিস্টেন্ট প্রফেসর সজীব সরকার, লেকচারার শেখ জিনাত শারমিন, আফরোজা সোমা, নূর-ই-মকবুল ও তানিয়া মুন, কাজী আনিসুল ইসলাম (জুয়েল), নাসরিন আক্তার ও রিফাত সুলতানা।

 

শিক্ষার্থীদের মধ্যে মানপত্র পাঠ করেন আফরোজা আলীম আশা, বক্তব্য রাখেন, রাজীব বিশ্বাস, আবিদ মঈন খান, আফরিন চৌধুরী, ও আ. হাকিম মাহি, গান পরিবেশন করেন সাগর। সহযোগিতায় ছিলেন খায়রুল ইসলাম বাশার, মাজেদুল হক তানভীর ও তানজিলা রহমান আরবি। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের বিভিন্ন স্মৃতিচারণ করেন।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট