গ্রিনে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে সেমিনার

Photograph-textile-seminarগ্রিন ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের উদ্যোগে বর্তমান জব মার্কেটে টেক্সটাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সমস্যা ও সম্ভাবনা বিষয়ক একটি সেমিনার গতকাল বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকির এবং কী-নোট স্পিকার ছিলেন টিইউভি এসইউডি বাংলাদেশ লিমিটেডের সহকারী ম্যানেজার জনাব মো. মামুন-উর-রশিদ।

 

Post MIddle

সেমিনারে বিভিন্ন টেক্সটাইল পলিটেকনিক ইন্সটিটিউট থেকে বিপুল সংখ্যক শিক্ষক অংশগ্রহণ করেন। সেমিনারের বর্তমান জব মার্কেটে ডিপ্লোমা টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, সমস্যা ও সম্ভাবনা এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা পরবর্তীতে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি ডিগ্রী সম্পন্ন করার পর জব মার্কেটে সম্ভাবনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

 

এছাড়াও সেমিনারে, গ্রিন ইউনিভার্সিটি কর্তৃক শিক্ষার্থীদের প্রদেয় ল্যাবরেটরী ও অন্যান্য সুযোগ-সুবিধাদি অংশগ্রহণকারীদের সরেজমিনে পরিদর্শন করানো হয়। অনুষ্ঠানে গ্রিন ইউনিভার্সিটির ট্রেজারার, জনাব মোঃ শহীদ উল্লাহ, রেজিস্ট্রার, লে. জেনারেল মো: মইনুল ইসলাম (এলপিআর), সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন, প্রফেসর ড. মোঃ ফাইজুর রহমান, পরিচালক (হিসাব ও অর্থ), জনাব মো. আশরাফুল আনোয়ার, টেক্সটাইল বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব মোস্তফা জামানসহ বিভাগের অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট