শাবি স্বপ্নোত্থানের সভাপতি রায়হান সম্পাদক পলাশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নোত্থান’-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ডি এর ৪০০১ নম্বর রুমে এক সাধারণ সভায় সংগঠনটির ৭ম কার্যনির্বাহী পরিষদের সদস্যদের নাম ঘোষণা করা হয়। এসময় স্বপ্নোত্থানের বর্তমান ও সাবেক সদস্য এবং শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন। ফুড এন্ড টি টেকনোলজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাইনুল ইসলাম রায়হানকে সভাপতি ও কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের একই বর্ষের শিক্ষার্থী জাহিদ হাসান পলাশকে সাধারণ সম্পাদক করে ৩৪ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটিতে সহ-সভাপতি হিসেবে সাদিক অলি, জাহিদুর রহমান অভি এবং প্রধান সম্বন্বয়ক হিসেবে জাহিদুল আলম জাহিদের নাম ঘোষণা করা হয়। সহকারী সাধারণ সম্পাদক হিসেবে ওমর ফারুক, অপরাজিতা ধর, রাশিদ তাকুই সাকিব, সাংগঠনিক সম্পাদক হিসেবে মেহেদী কবীর, কোষাধ্যক্ষ হিসেবে আল ফয়সাল অনিক, দপ্তর সম্পাদক হিসেবে নাদিয়া খান দিশার নাম ঘোষণা করা হয়।

 

ঘোষিত কমিটিতে তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফজালুর রহমান সাব্বির, সহকারী তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ, হাবিবুর রহমান, সহকারী কোষাধ্যক্ষ আনিকা তাহসিন, সহকারী সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, যোগাযোগ বিষয়ক সম্পাদক আতাউর রহমান, সহকারী যোগাযোগ বিষয়ক সম্পাদক মাহফুজা আনিকা, প্রচার সম্পাদক রিজওয়ান পলাশ, সহকারী প্রচার সম্পাদক মৌমিতা আলফা, সহকারী দপ্তর সম্পাদক শাহনাজ লিপিকে রাখা হয়েছে।

 

এছাড়া রক্ত বিষয়ক সম্পাদক হিসেবে মাহদীন আল নাফী, যুগ্ম রক্ত বিষয়ক সম্পাদক হিসেবে সাদিয়া অনি, জামিল ইমতিয়াজ, আমিনুল ইসলাম সাদী, ফাইন আর্ট সম্পাদক হিসেবে তাহুরা ফেরদৌস হিয়া, কার্যনির্বাহী সদস্য হিসেবে হাফসা খাতুন জুই, নিশি, মুশতাক আহমেদ এবং জিনাত মুনের নাম ঘোষণা করা হয়।

 

 

Post MIddle

স্বেচ্ছাসেবী এই সংগঠন মূলত সিলেট নগরীর তিনটি স্কুলে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে। ভোলানন্দ নৈশ বিদ্যালয়ের সম্বন্বয়ক হিসেবে গণিত বিভাগের আল ফয়সাল অনিকের নাম ঘোষনা করা হয়। এই সম্বন্বয়ক প্যানেলের অন্যান্য সদস্যরা হলেন মোশারফ হোসেন ( আইপিই), সামিউর রহমান (বিএমবি), সোহেল মোল্লা(সিইই), শাহিদুল রায়হান(গণিত), আব্দুল বাছিত (সমাজকর্ম), শাহরিয়ার উদ্দিন (বিবিএ), সাকিব আহমেদ (এফইটি), উমর ফারুক(এফইটি), স্পন্দন(এফইটি), রাজিব হোসাইন বাবু (অর্থনীতি), জুবায়ের শাকিল(এফইটি) এবং আব্দুল কাইয়ুম(অর্থনীতি)।

 

বর্ণমালা পৌর প্রাথমিক বিদ্যালয়: এই স্কুলের প্রধান সমন্বয়ক হিসেবে রয়েছে ব্যবসায় প্রশাসন বিভাগের বিথী দেবী এবং আফসানা মিমি। বর্ণমালা পৌর প্রাথমিক বিদ্যালয় সম্বন্বয়ক প্যানেলের অন্যান্য সদস্যরা হলেন আনোয়ার অনিক (সিএসই), মার্জিয়া হক সিথী (অর্থনীতি), জান্নাতুল ফেরদৌস নাহিন (সমাজকর্ম), ইসরাত ইশা ( সমাজকর্ম), অভি(এফইটি), জয়(এফইটি), ফারিহা মিম (এফইটি) এবং তারিকুল ইসলাম (অর্থনীতি)।

 

ছোটমণি নিবাস সমন্বয়কের দায়িত্বে রয়েছেন বাংলা বিভাগের সাথী হক। এই সম্বন্বয়ক প্যানেলের অন্যান্য সদস্যরা হলেন তাহসিন ইজু(বিবিএ), কামরুন্নেসা নাঈমা(বিবিএ), নিশাত জুই (নৃবিজ্ঞান), নিশাত তাসনীম(ইইই), ইশরাত মৃত্তিকা (বাংলা), সুকন্য পোদ্দার( এফইটি), জান্নাতুল ফেরদৌস (এফইটি), উর্নিশা( এফইটি), ফারজানা ইয়াসমিন( এফইটি), জেনিয়া সুলতান সুমনা (অর্থনীতি), ইশরাত সিয়াম(অর্থনীতি), সুমাইয়া আলম (অর্থনীতি), দীপা চক্রবর্তী (অর্থনীতি) এবং তানজীমা শিমু(অর্থনীতি)।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট