স্টামফোর্ডে ইইই ডে ২০১৬ অনুষ্ঠিত

DSC05087গতকাল (২৫ মে, ২০১৬) স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইলেকট্রিক্যাল এ- ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে ইইই ডে ২০১৬ অনুষ্ঠিত হয়। স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য ও অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর ড. এম ফিরোজ আহমেদ দিনব্যাপী এই অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পাশাপাশি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়।

 

Post MIddle

দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের প্রজেক্ট ফেয়ার ঘুরে দেখেন অতিথিবৃন্দ, শিক্ষকম-লী ও শিক্ষার্থীবৃন্দ। এই দেশের নামকরা বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের শিক্ষার্থীরা তাদের প্রজেক্ট উপস্থাপন করে। আর প্রজেক্টগুলোর মাননির্ধারনে অংশ নেয় দেশের স্বনামধন্য শিক্ষকগণ। তাদের বিচারে ওয়াটার গার্ডেনিং নিয়ে স্টামফোর্ডের শিক্ষার্থী প্রসেনজিৎ-এর প্রজেক্টটি প্রথম স্থান অধিকার করে। তৃতীয় পর্বে ছিল সাংস্কৃতিক আয়োজন।

 

অনুষ্ঠানের শেষ পর্বে বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর ড. এনামুল বাসার এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর ড. এম ফিরোজ আহমেদ এসময় বলেন, ‘স্টামফোর্ডে অনেকে আয়োজনের মধ্যে এটি স্মরণীয় হয়ে থাকবে।’ তিনি বিভাগীয় শিক্ষক ও শিক্ষার্থীদের ভুয়সী প্রসংশা করেন।

 

 

পছন্দের আরো পোস্ট