বিইউএফটিতে আন্ত:বিশ্ববিদ্যালয় বিতর্কের সমাপনী

FB_IMG_1464111008088

“টেকসই উন্নয়ন ও সবুজ অর্থনীতি” শীর্ষক আন্ত:বিশ্ববিদ্যালয় জাতীয় বিতর্ক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার (২৪  মে, ২০১৬) বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি) এর অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

 

Post MIddle

এই প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে ঢাকা কলেজ সরকারীদল ও বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি) বিরোধী দল হিসেবে বির্তকে অংশগ্রহন করে। চুড়ান্ত বির্তক প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল, “টেকসই উচ্চ শিক্ষার মানন্নোয়নে বেসরকারী বিশ্ববিদ্যালয়ই মূখ্য ভুমিকা পালন করছে”। উক্ত প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে বিইউএফটি ঢাকা কলেজকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

 

 

তিনদিনব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেন বিইউএফটির সম্মানিত উপাচার্য প্রফেসর ড: সৈয়দ মাসুদ হোসেইন। সমাপনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিইউএফটির উপ-উপাচার্য প্রফেসর ড: ইঞ্জিনিয়ার আইয়ূব নবী খান; রেজিষ্ট্রার জনাব আ ন ম রফিকুল আলম; বিইউএফটি ডিবেট ক্লাবের চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলী আজগর তালুকদার, বিইউএফটি ডিবেট ক্লাবের মডেরটর ও বাংলাটুডে২৪.কম এর ভারপ্রাপ্ত সম্পাদক জনাব মো: আতিকুর রহমান, সিনিয়র লেকচারার ও কো-চেয়ারম্যান, বিইউএফটি ডিবেট ক্লাব জনাব ইঞ্জিনিয়ার ফারুক আহমদ; ডীন, বিভাগীয় প্রধানগণ, পরীক্ষা নিয়ন্ত্রক, বিইউএফটির শিক্ষকমন্ডলীসহ ডিবেট ক্লাবের সদস্য ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪/এমটি/১০৩

পছন্দের আরো পোস্ট