বাকৃবিতে প্রথম আঞ্চলিক নগর সংলাপ অনুষ্ঠিত

34b1ca52-031c-490d-aa84-aa30b692a168
‘স্বাস্থ্যকর ও নিরাপদ নগর’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আঞ্চলিক নগর সংলাপ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দেশের ১৬ টি বেসরকারী উন্নয়ন সংস্থার (এনজিও) যৌথ উদ্যোগে ময়মনসিংহে প্রথম এ সংলাপের আয়োজন করা হয়।

 

 

 

 
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন ভবনে ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শেরপুর জেলার প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম. লোকমান উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র মো. গোলাম কিবরিয়া, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফিল্ড ডিরেক্টর সাগর মারান্ডী ও সারা সংস্থার সমন্বয়কারী অরন্য ই চিরান।

 

 

 

 
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নগর সংলাপের আহবায়ক ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সিনিয়র ম্যানেজার টিমথি উজ্জ্বল কান্তি সরকার।

 

Post MIddle

 
সভাপতির বক্তব্যে ইকরামুল হক টিটু বলেন, শহরে জলাবদ্বতা সমস্যা সমাধানে ড্রেনসংস্কার, শিক্ষার জন্য উপবৃত্তি, দারিদ্র নিরসনের জন্য কারিগরি শিক্ষাসহ বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। নগর সমস্যা সমাধানে পৌরসভার পক্ষ থেকে যেকোন প্রকার সাহায্য ও সহযোগিতা প্রদানে আমরা অঙ্গিকারাবদ্ধ।

 

 

 

 
সংলাপে নগরের বিভিন্ন সমস্যা ও সমস্যা সমাধানে করণীয় বিষয় নিয়ে দলীয় আলোচনা ও উপস্থাপন করা হয়।

 

লেখাপড়া২৪/এমটি/১১১

পছন্দের আরো পোস্ট