সিলেটে মেডিকেল এসিস্ট্যান্ট শিক্ষার্থীদের মানববন্ধন

উচ্চ শিক্ষার ব্যবস্থা ও কমিনিউটি ক্লিনিকে নতুন পদ সৃষ্টি সহ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সিলেটে আন্দোলনে নেমেছে মেডিকেল এসিস্ট্যান্ট শিক্ষার্থীরা। রোবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে তারা । মানববন্ধনে বক্তরা বলেন, দাবি আদায় না হওয়া পযর্ন্ত তারা রাজ পথে থেকে আন্দোলন কর্মসূচি পালন করে যাবেন ।

 

পাঁচদফা দাবিতে প্রতিকী অনশন ও মানববন্ধন কর্মসূচী পালন করে মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল ম্যাটস-এর শিক্ষার্থীরা। শিক্ষার্থীষদের পাঁচ দফা দাবি হচ্ছে উচ্চশিক্ষার ব্যবস্থা, সরকারী চাকুরিতে ১০ম গ্রেডে উন্নীত করন, সরকারী ও বে-সরকারী প্রতিষ্টানে পদ সৃষ্টি, ইন্টার্ণী ছাত্র-ছাত্রীদের জন্য নীতিমালা গঠন ও ভাতা প্রদান এবং শিক্ষার্থীদের জন্য নতুন মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ গঠন।

 

Post MIddle

এ দাবি তাদের অস্তিত্ব রক্ষার দাবি তারা মনে করেন আর দাবি আদায় না হওয়া পর্যন্ত দেশব্যাপি আন্দোলন অব্যাহত থাকবে বলে জানায় আন্দোলনকারী শিক্ষার্থীরা ।

 

ম্যাটস’র পাঁচদফা দাবি সাব কমিটি সিলেট-এর সভাপতি লব রায়ের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি তাহমিদ হোসেন নাঈম ও জাকারিয়া শাকিম, সাধারন সম্পাদক মিজানুর রহমান,সহ-সাধারন সম্পাদক মাহমুদুর রহমান প্রমূখ। #

 

পছন্দের আরো পোস্ট