ডিআইইউ আন্তঃবিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টূর্নামেন্ট

Man of the Match-iubপ্রথম খেলায় ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ৭ রানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমীকে পরাজিত করে। ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ( আইইউবি) টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৯ রান সংগ্রহ করে। আইইউবি’র রাহাত সর্বোচ্চ ৪৬ ও সজীব ২৩ রান সংগ্রহ করে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী’র পাভেল ২৫ রানের বিনিময়ে ৩টি উইকেট লাভ করেন।

 

জবাবে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী সবকটি উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী’র প্রিতম ২৯ ও তৌহিদ ২৩ রান করে। আইইউবি’র আবিদ ১৮ রানের বিনিময়ে ৩টি উইকেট এবং সজীব ২৮ রানের বিনিময়ে ৩টি ্িউকেট লাভ করেন। আইইউবি’র সজীব ম্যান অব দি ম্যাচ হওয়ার গৌরব অর্জন করেন।

iub

Post MIddle

দ্বিতীয় খেলায় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকেনোলজি (আইইউবিএটি) ৯ উইকেটে ব্র্যাক ইউনিভার্সিটিকে পরাজিত করে। ব্র্যাক ইউনিভার্সিটি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৪ রান সংগ্রহ করে। ব্র্যাক ইউনিভার্সিটি’র পক্ষে রিপন সর্বোচ্চ ৩২ রান করে। আইইউবিএটি এর সজল ২৬ রানের বিনিময়ে ২ টি উইকেট লাভ করে।

 

জয়ের জন্য ১০৫ রানের টার্গেট নিয়ে আইইউবিএটি খেলতে নামে এবং ১০.৪ ওভারে ১ উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে। আইইউবিএটি’র জিয়াদ ৮৯ রান করে অপরাজিত থাকে।

iubat

 

পছন্দের আরো পোস্ট