বাকৃবিতে মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ২৮ বোতল দেশীয় মদ সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের জব্বারের মোড় থেকে রিক্সা ভর্তি মদের বোতল সহ তাকে হাতে নাতে আটক করা হয়।

 

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, বিভিন্ন সময় ময়মনসিংহ শহর এবং পার্শ্ববতী এলাকা থেকে মাদক ব্যবসায়ীরা বিভিন্ন কৌশলে ক্যাম্পাসে মাদকের সরবারহ করে থাকে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১১ টার দিকে আবুল কালাম (৩৫) নামের ওই মাদক ব্যসায়ীকে হাতে নাতে আটক করে নিরাপত্তাকর্মীরা।

 

Post MIddle

ওই ব্যবসায়ী তার রিক্সার পেছনে বিশেষভাবে তৈরি বক্স বানিয়ে তাতে বিভিন্ন কোমল পানীয়র বোতলে দেশীয় মদ বিক্রি করছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যাক্তি স্বীকার করেন ময়মনসিংহ শহর থেকে প্রায় প্রতিদিনই কয়েকজনের সহযোগীতায় রিক্সায় করে মদ নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের কাছে এবং ক্যাম্পাসের আশেপাশের এলাকায় বিক্রি করে।

 

এ ব্যাপারে প্রক্টর প্রফেসর ড. এ কে এম জাকির হোসেন বলেন, ক্যাম্পাসকে মাদক মুক্ত রাখতে প্রক্টরিয়াল বডি সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাচ্ছে এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন সতর্ক রয়েছে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট