চুয়েটে নতুন ছাত্রী হলের নির্মাণ কাজ উদ্বোধন

_DSC0088চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ প্রায় সাড়ে ১১ কোটি ব্যয়ে নির্মাণাধীন নতুন ছাত্রী হলের পাইলিংয়ের কাজ বৃহস্পতিবার (১৯ মে ২০১৬)শুরু হয়েছে। উদ্বোধন করেন মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েটের রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, প্রধান প্রকৌশলী সিরাজুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী অচিন্ত্য কুমার চক্রবর্ত্তী, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক সৈয়দ মো: জিল্লুর রহমান।

 

Post MIddle

_DSC0085ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, এ. কে. খান ফাউন্ডেশনের অর্থায়নে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন এই নতুন ছাত্রী হল। আমরা এ.কে. খান ফাউন্ডেশনের এই অন্যন্য অবদান কখনো ভুলব না। চুয়েট পরিবারের সদস্য ও আমাদের শুভাকাঙ্খীরা অত্যন্ত কৃতজ্ঞ ও আনন্দিত। চুয়েটের মেধাবী ছাত্রীদের জন্য হল নির্মাণের মাধ্যমে এ. কে. খান ফাউন্ডেশন নিজেদের গৌরবময় অবদানকে আবারো তুলে ধরল।

 

তিন তলা বিশিষ্ট এই ছাত্রী হল নির্মাণে অর্থায়ন করছে এ.কে. খান ফাউন্ডেশন (AKKF)। এতে প্রায় ৩০০ জন ছাত্রীর আবাসন সুবিধা থাকবে। সুফিয়া কামাল হল সংলগ্ন নতুন এই হলের নামকরণ করা হয়েছে ‘বেগম শামসুন নাহার খান হল’। চুয়েটে বর্তমান ৪টি ছাত্র হল এবং ১টি ছাত্র হল আছে। নতুন এই ছাত্রী হলের পাশাপাশি আরো একটি ছাত্র হল বর্তমানে নির্মাণাধীন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট