নারায়ণগঞ্জে শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে কুবি শিক্ষক সমিতির মানববন্ধন

404f30b2-7525-4931-b451-1e45582845b2

নারায়ণগঞ্জে স্কুলের প্রধান শিক্ষককে লাঞ্ছনার প্রতিবাদে মানববন্ধন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। বৃহস্পতিবার দুপুর ১টার সময় বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বৃষ্টিকে উপেক্ষা করেই কর্মসূচি পালন করেন শিক্ষক নেতাদের এই সংগঠন।

 

 

Post MIddle

 
মানবন্ধনে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয় ট্রেজারার প্রফেসর কুন্ডু গোপীদাস, বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মো: আইনুল হক, সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাছান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মুহাম্মদ রেজাউল ইসলাম। এছাড়াও সদস্যদের মধ্যে মেহেদী হাসান, মো: এমদাদুল হক, মো: হাসান হাফিজুর রহমানসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, ডিন, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

 
এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে নির্যাতন ও লাঞ্ছনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এরই সাথে ঘটনার সাথে জড়িতদের দ্রæত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এদিকে শিক্ষক সমিতির এই কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করেন বিশ^বিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের নেতাকর্মীরা।

 

 

 
উল্লেখ্য, গত শুক্রবার শ্রেণিকক্ষে ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে মারধর ও কান ধরে উঠবস করানোর ঘটনা ঘটে। এরপরই সারাদেশে এ নিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।

 

পছন্দের আরো পোস্ট