চুয়েটের নতুন ভিসির সাথে গ্রিন ফর পিস-এর মতবিনিময়

_DSC0051 - Copyচট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছে পরিবেশ সচেতনতামূলক সংগঠন গ্রিন ফর পিস (Green for Peace)-এর কর্মকর্তাবৃন্দ।

 

বুধবার ১৮ মে সকালে অনুষ্ঠিত এই সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ড. রিয়াজ আক্তার মল্লিক, বিশেষ উপদেষ্টা অধ্যাপক ড. জামাল উদ্দিন আহমেদ, সংগঠনের সভাপতি নূর হোসেন রাজু, সহ-সভাপতি শামসুল হক রাকিব, সাধারণ সম্পাদক আবুজার লস্কর, সহ-সাধারণ সম্পাদক মো: খালেকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাসুকুল আলম সোহেল, অর্থ সম্পাদক মো: আবু শোয়াইব, দপ্তর সম্পাদক জহীরুল আমীন, সহ-দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো: ইয়াসিন আলী, আর্কাইভ সম্পাদক শাফায়েত শোয়েব, সদস্য জি এস, কিবরিয়া, অসীম দে, সাইদ-উজ-জামান, বিপ্লব চন্দ্র মন্ডল, লিঙ্কন বিশ্বাস, চন্দন দেব, রুম্মান, জুনায়েদ প্রমুখ । এ সময় চুয়েটের সহকারী পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমানও উপস্থিত ছিলেন।

 

Post MIddle

মতবিনিময়কালে চুয়েটের ৫ম ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল অভিনন্দন জানানো হয় এবং তাঁর দায়িত্ব পালনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানানো হয়। এছাড়া গ্রিন ফর পিস’র উদ্যোগে ক্যাম্পাস পরিচ্ছন্নতা, সবুজায়ন, বিউটিফিকেশনসহ বিভিন্ন কার্যক্রম সম্পর্কে  ভাইস চ্যান্সেলরকে অবহিত করা হয়। পাশাপাশি গ্রিন ফর পিস’ এর জন্য একটি স্থায়ী কার্যালয় বরাদ্দের জন্য ভাইস চ্যান্সেলর মহোদয়ের সুদৃষ্টি কামনা করা হয়।

 

এ সময় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের পরিবেশ ও সামাজিক সচেতনতামূলক কার্যক্রমে গ্রিন ফর পিস গঠনমূলক অবদান রেখে যাচ্ছে। এই সবুজে সুন্দর চুয়েটকে আরো মনোহর হিসেবে গড়ে তুলতে এ সংগঠনের বিভিন্ন উদ্যোগের কথা শুনে আমি আনন্দিত। সংগঠনের সার্বিক গঠনমূলক উদ্যোগে সর্বাত্মক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করা হবে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট