নোবিপ্রবিতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

DSC_0697‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে, শেখ হাসিনা দীর্ঘজীবি হউন’ এই শ্লোগানকে সামনে রেখে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার ৩৫তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে আজ (১৭ মে ২০১৬) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক বর্ণাঢ্য র‌্যালি আয়োজন করে ‘বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা শিক্ষক পরিষদ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’ নামে দুটি সংগঠন।

 

Post MIddle

প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জমানের নেতৃত্বে র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শেষ হয়।

 

এতে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো: আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, ভাষা শহীদ আবদুস সালাম হলের প্রভোস্ট ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, প্রক্টর মুহাম্মদ মুশফিকুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জনাব তারেক মো: রাশেদ উদ্দিন ও বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট