নর্দানে বিদেশে উচ্চ শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সেমিনার

pic.scotlandশনিবার নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ও ইউনিভার্সিটি অব স্কটল্যান্ড এর যৌথ উদ্যোগে ‘বিদেশে উচ্চ শিক্ষা ও ভবিষ্যত ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার এর আয়োজন করা হয়। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থান করেন ইউনিভার্সিটি অব স্কটল্যান্ড এর হেড অব ইন্টারন্যাশনাল স্টুডেন্ট রিকুটমেন্ট ফারহান রোহিলা। সেমিনারটি পরিচালনা করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর পরিচালক ওভারসিজ জনাব জিল্লুর রহমান।

 

অনুষ্ঠানে বক্তরা বিদেশে উচ্চ শিক্ষায় ক্রেডিট ট্রান্সফার কৌশল, উচ্চতর ডিগ্রী,শিক্ষার সার্বিক পরিবেশ,দেশীয় পরিবেশে বিদেশী ডিগ্রী এবং দক্ষতা বাড়াতে ছাত্র-ছাত্রীদের করণীয় বিষয়ের উপর গুরুত্ব দেন। সেই সঙ্গে উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে নিজেদেরকে দক্ষ ও যোগ্যতা সম্পন্ন হওয়ার জন্য উদাত্ত আহবান জানান।

 

Post MIddle

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড.এ.ডব্লিউ.এম আব্দুল হক, উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম ও ট্রেজারার মো: আনোয়ার হোসাইন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান সহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট