জাবিতে সাংবাদিক লাঞ্চিত

e9f24d31-ec4a-43ae-a961-7135cc3d89d3

জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৈয়দ এলতেফাত হোসাইনকে দেখে নেওয়ার হুমকি দিয়েছে এক ছাত্রলীগ নেতা।

 

 

 

বৃহস্পতিবার রাতে তাকে এ হুমকি দেওয়া হয়। হুমকিদাতা ছাত্রলীগ নেতা সৌরভ ইসলাম বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের ৪০ তম ব্যাচের ছাত্র ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

 

 

 

Post MIddle

জানা যায়, বৃহস্পতিবার রাতে বটতলা থেকে একটি রিকশায় করে মেডিকেল যাচ্ছিলেন এলতেফাত হোসাইন। এসময় বঙ্গবন্ধু হলের ছাত্রলীগ নেতা সৌরভ ইসলাম এসে তাকে রিকশা ছেড়ে দিতে বলেন। তিনি জানতে চাইলেন রিকশা কেন ছাড়তে হবে ? আমি তো মেডিকেল যাচ্ছি। এ কথা শুনে সৌরভ ইসলাম বলেন একজন অসুস্থ্য তাই রিকশা ছাড়তে হবে। তখন এলতেফাত হোসাইন বলেন কে অসুস্থ্য ? এটা শুনে তিনি বলেন আপনাকে এটা কেন বলবো। রিকশা ছাড়তে বলছি রিকশা ছাড়েন। আর না হয় আপনাকে এখান থেকে যেতে দেওয়া হবে না। এসময় এলতেফাত হোসাইন তার হল ও সাংবাদিক পরিচয় দিলেও তিনি বলেন, এটা বঙ্গবন্ধু হলের জায়গা না,তাই আমি যা বলবো তাই হবে। এসময় রিকশা না ছাড়ার কারনে তিনি উদ্ধত আচরন করে এলতেফাত হোসাইনকে মারতে আসেন। পরে সৌরভ এলতেফাত হোসাইনকে দেখে নেওয়ার হুমকি দিয়ে সেখান থেকে চলে যান।

 

 

 

 

 

এ বিষয়ে সৌরভ ইসলাম বলেন, আমার বিরুদ্ধে এমন অভিযোগ সত্য নয়।

 

 
উল্লেখ্য, এর আগে নিজের রুমকে টর্চার সেল বানিয়ে হলের জুনিয়র শিক্ষার্থীদের নির্যাতন করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ বিষয়ে বিভিন্ন সময় পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পরে হল প্রশাসন তাকে কারণ দশার্নোরও নোটিশ দেয় । কিন্তু তিনি তখন এ নোটিশের কোন উত্তর প্রদান করেননি। এর পর থেকেই তিনি সাংবাদিকদের উপর যে কোন ইস্যু বানিয়ে চড়াও হন। তিনি একসময় ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলেন পরে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ছাত্রলীগের রাজনীতি শুরু করেও বলে জানা যায় ।

পছন্দের আরো পোস্ট