চুয়েট ভিসির সাথে আরএমএ কর্তৃপক্ষের মতবিনিময়

_DSC0307 (1)চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছে রোবো মেকাট্রনিক্স এসোসিয়েশন (RMA) এর কর্মকর্তাবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি প্রদীপ্ত সাহা, সহ-সভাপতি তারিক আবুদল্লাহ ফিরোজ ও রেবেকা সুলতানা, সাধারণ সম্পাদক মো: আমিরুল মোমেনিন আতিক, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান শোভন, অর্থ সম্পাদক মো: সাহাব উদ্দিন প্রমুখ।

 

মতবিনিময়কালে চুয়েটের ৫ম ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল অভিনন্দন জানানো হয় এবং তাঁর দায়িত্ব পালনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানানো হয়। এছাড়া রোবোটিক গবেষণা ল্যাব প্রতিষ্ঠাসহ সংগঠনের বিভিন্ন উদ্যোগের ব্যাপারে মাননীয় ভাইস চ্যান্সেলরের বিশেষ দৃষ্টি কামনা করা হয়।

 

Post MIddle

এ সময় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের মেধাবী ছাত্র-ছাত্রীরা Robotics গবেষণায় সাফল্য পাচ্ছে। আমরা এ বিশ্ববিদ্যালয়ের সাফল্যকে আরো এগিয়ে নিতে Robotics গবেষণা কার্যক্রম আরো জোরদার করবো। এজন্য সার্বিক গঠনমূলক উদ্যোগে সর্বাত্মক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করা হবে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট