চুয়েটের নতুন ভিসিকে ইইই বিভাগের সংবর্ধনা

_DSC0325-2চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর নতুন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল সংবর্ধনা প্রদান করেছে এ বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগ। উক্ত বিভাগের সাবেক ছাত্র ও একজন সম্মানিত সিনিয়র শিক্ষক হিসেবে বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পদ অলংকৃত করায় উপাচার্যকে এ সময় আন্তরিক অভিবাদন জ্ঞাপন করা হয়।

 

অদ্য দুপুরে ইইই বিভাগে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মাহমুদ আব্দুল মতিন ভূইয়া, রেজিস্ট্রার (অতি: দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইইই বিভাগের প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ কামরুজ্জামান।

 

Post MIddle

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, সকলের সহযোগিতায় এই বিশ্ববিদ্যালয়কে আরো এগিয়ে নিতে চাই। এজন্য আমরা সুনির্দিষ্ট কিছু পরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছি। আমাদের সামনে অনেক গুরুত্বপূর্ণ কাজ আছে। এই বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানের হিসেবে গড়তে হবে।

 

বর্তমান অগ্রযাত্রা ধরে রেখে এজন্য নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা পালন করে যেতে হবে।সংবর্ধনা অনুষ্ঠানে ইইই বিভাগের শিক্ষকগণসহ বিভাগ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট