চুয়েট উপাচার্যের সাথে ডিবেটিং সোসাইটির মতবিনিময়

_DSC0311চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)এর নতুন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছে চুয়েট ডিবেটিং সোসাইটি CUET DS এর কর্মকর্তাবৃন্দ।

 

উপাচার্য কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আনজামুল হক আনন্দ, সহ-সভাপতি শাইয়িম মাহমুদ রীহা, সাধারণ সম্পাদক সুজিত রঞ্জন দাস, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম পাভেল, সহ সাধারণ সম্পাদক তারিক আবদুল্লাহ ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সেফায়েত উল্লাহ শোয়েব, সহ সাংগঠনিক সম্পাদক জাহিন মাহদী স্নিগ্ধ, অর্থ সম্পাদক আরিফুল ইসলাম, সহ অর্থ সম্পাদক দানিশ মুদাসসার, অনুষ্ঠান পরিকল্পনা সম্পাদক শেখ নাইমুস সুলতান প্রমুখ। এ সময় চুয়েটের সহকারী পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমানও উপস্থিত ছিলেন।

 

Post MIddle

মতবিনিময়কালে চুয়েটের ৫ম উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল অভিনন্দন জানানো হয় এবং তাঁর দায়িত্ব পালনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানানো হয়। এছাড়া তারুণ্য উৎসবসহ সংগঠনের বিভিন্ন উদ্যোগের ব্যাপারে উপাচার্যের বিশেষ দৃষ্টি কামনা করা হয়।

 

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েট ডিবেটিং সোসাইটি দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রম সফলভাবে পরিচালনা করে আসছে। আগামী দিনেও যাতে এই সাফল্যের ধারা অব্যাহত থাকে সেজন্য প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।

 

_DSC03112

পছন্দের আরো পোস্ট