এসএসসিতে মাইলস্টোন কলেজের শতভাগ সাফল্য

SSCপ্রতি বছরের ন্যায় ২০১৬ সালেও এসএসসি পরীক্ষার ফলে গৌরবময় সাফল্যের ধারা বজায় রেখেছে উত্তরা মডেল টাউনের সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ। এবছর মাইলস্টোন কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১০০৯ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দেয়। পাসের হার ১০০%। পাসকৃতদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৬০৩ জন এবং এ গ্রেড অর্জন করে ৪০৬ জন। জিপিএ-৫ প্রাপ্তির হার ৫৯.৭৬%। বিজ্ঞান বিভাগে ৮৪২ জন পরীক্ষার্থীর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫৭৯ জন এবং এ গ্রেড পায় ২৬৩ জন। বাণিজ্য বিভাগ থেকে ১৬৭ জন পরীক্ষা দিয়ে ২৪ জন জিপিএ-৫ এবং ১৪৩ জন এ গ্রেড পেয়েছে।

 

Post MIddle

ধারাবাহিকতা বজায় রেখে প্রতিটি বোর্ড ও পাবলিক পরীক্ষায় সাফল্য বয়ে আনার কথা বলতে গিয়ে মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম জানান, আমাদের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকগণ সারাবছর কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে পার করেন। অর্থাৎ সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা পুরো শিক্ষাবর্ষে একসাথে এগিয়ে চলি এবং একটি সেরা ফলাফল অর্জনে সক্ষম হই।

 

তিনি বলেন, পরীক্ষায় ভালো ফল লাভের পাশাপাশি একজন শিক্ষার্থী যেন ভালো মানুষ হয়ে জীবন গড়তে পারে সে ব্যাপারেও মাইলস্টোন কলেজ সর্বদা সচেষ্ট থাকে। এসএসসি’র ফলাফলে সেরা সাফল্য অর্জনের এই সুখময় সময়ে প্রফেসর সহিদুল ইসলাম মাইলস্টোন কলেজ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আগামীতে আরও ভালো করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

পছন্দের আরো পোস্ট