সড়ক দুর্ঘটনায় ইবি অধ্যাপক আব্দুল্লাহ জাহাঙ্গীর নিহত

13173801_1129875950397667_1684890282744864717_nইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক প্রফেসর ড. খোন্দকার আ.ন.ম আব্দুল্লাহ্ জাহাঙ্গীর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ বুধবার সকালে মাগুরায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। তাঁর মৃত্যুর সংবাদে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে। ছাত্র-ছাত্রী ও সহকর্মীদের মাঝে এক হৃদয় বিদারক ঘটনার অবতারণা হয়।

 

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।  তিনি মাতা, স্ত্রী, একপুত্র ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি ঝিনাইদহ জেলার বাসিন্দা ছিলেন।  প্রফেসর ড. খোন্দকার আ.ন.ম আব্দুল্লাহ্ জাহাঙ্গীর ১৯৯৮ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগে প্রভাষক পদে যোগদান করেন। কর্মময় জীবনে তিনি অত্যন্ত সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

 

একজন গুণী শিক্ষক হিসেবে তাঁর ছিল যথেষ্ট সুনাম ও খ্যাতি। তিনি একজন ইসলামী চিন্তাবিদ হিসেবে পিস টিভিসহ বিভিন্ন টিভি চ্যানেলে ইসলামী অনুষ্ঠান পরিচালনা করতেন।  আজ বাদ মাগরিব ঝিনাইদহ ওয়াজির আলী উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর জানাযার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

 

Post MIddle

ইবি ভিসি ও প্রো-ভিসির শোক
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হাকিম সরকার এবং প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান পৃথক পৃথকভাবে প্রেরিত শোক বার্তায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক প্রফেসর ড. খোন্দকার আ.ন.ম আব্দুল্লাহ্ জাহাঙ্গীর সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বার্তায় তাঁরা বলেন, প্রফেসর ড. খোন্দকার আ.ন.ম আব্দুল্লাহ্ জাহাঙ্গীরের মৃত্যুতে আমাদের পরিবারের একজন সদস্যকে হারালাম। তাঁর পরিবারের সাথে আমরা বিশ্ববিদ্যালয় পরিবারও আজ ব্যথীত ও শোকাহত। ভিসি ও প্রো-ভিসি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

এদিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক প্রফেসর ড. খোন্দকার আ.ন.ম আব্দুল্লাহ্ জাহাঙ্গীর সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট