ড্যাফোডিল নেসক্যাফে কিয়স্ক অপারেশন উদ্বোধন

????????????????????????????????????

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টার এবং নেস্লে বাংলাদেশ লিমিটেডের যৌথ উদ্যোগে জবসবিডি ডট কমের ‘অন ক্যাম্পাস জব’ এর অধীনে সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি স্থায়ী ক্যাম্পাসে নেসক্যাফে কিয়স্ক অপারেশনের উদ্বোধন করা হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান প্রধান অতিথি হিসেবে নেসক্যাফে কিয়স্ক অপারেশনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেস্লে প্রফেশনালের দক্ষিণ এশিয়া অঞ্চলের কান্ট্রি বিজনেস ম্যানেজার আলরিস মারট্রিন। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রেজারার হামিদুল হক খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের পরিচালক ড. মোস্তফা কামাল, নেসলে বাংলাদেশ লিমিটেডের হেড অব কর্পোরেট এ্যাফেয়ার্স নকিব খান, নেস্লে প্রফেশনালের কান্ট্রি বিজনেস ম্যানেজার মাসুম উদ্দিন খান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের পরিচালক সৈয়দ মারুফ রেজা, উত্তরা ক্যাম্পাসের পরিচালক অনিল চন্দ্র পাল, প্রকল্প পরিচালক (উন্নয়ন) মেজর মোঃ আরমান আলী ভূঁইয়া, এবং জবসবিডি ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম হাসান রিপন।

 

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে সবুর খান জাতীয় পর্যায়ে গত ১৩ বছর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অবদানের কথা উল্লেখ করে বলেন, ৮০০ উদ্যোক্তা এই পর্যন্ত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তৈরি করেছে যারা দেশের অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং অদূর ভবিষ্যতে জাতিকে নেতৃত্ব দিবে। নেস্লে প্রফেশনাল দক্ষিণ এশিয় অঞ্চলের কান্ট্রি বিজনেস ম্যানেজার আলরিস মারট্রিন এই ধরনের একটি সময় উপযোগী উদ্যোগ নেওয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সকল গ্র্যাজুয়েট এবং কর্মকর্তাদের অভিনন্দন জানান। তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে নেসলে প্লাটফর্ম তৈরি হওয়াতে নিজেদেরকে গর্বিত অনুভব করছেন বলে উল্লেখ করেন।

 

অনুষ্ঠানে জবসবিডি ডট কম এবং রিমেইন ট্রেড এন্ড মার্কেটিং লিঃ এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মধ্যে থেকে তিনজন শিক্ষার্থীকে মনোনিত করা হয় যাদেরকে উপযুক্ত প্রশিক্ষণের মাধ্যমে নিজ নিজ ক্যাম্পসে নেসক্যাফে কিয়স্ক অপারেশনের দায়িত্ব অর্পণ করা হবে।

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট