শুরু হচ্ছে ১১২তম ওয়ার্ল্ড ফিল্ম ম্যানিফেস্টেশন প্রোগ্রাম

WFMPঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ ও রেনোঁয়া ফিল্ম ক্লাবের সৌজন্যে ঢাকাস্থ অলিঁয়াস ফঁসেজে আগামী ৯মে, ২০১৬ হতে শুরু হতে যাচ্ছে ১১২তম ওয়ার্ল্ড ফিল্ম ম্যানিফেস্টেশন প্রোগ্রাম(World Film Manifestation Program)। ২দিন ব্যাপী এই অনুষ্ঠানটি শেষ হবে ১০মে, ২০১৬ তে।

 

অলিয়াঁস ফঁসেজের মিলনায়তনে আগামীকাল বিকাল ৪টা ও সন্ধ্যা ৫.৪৫, এই দুই সেশনে চলচ্চিত্র প্রদর্শিত হবে। ১০ তারিখে, একই ভেন্যুতে বিকাল ৪টা ও সন্ধ্যা ৫.৩০, এই দুই সেশনে অনুষ্ঠানটি আয়োজিত হবে।

 

Post MIddle

এবারের ওয়ার্ল্ড ফিল্ম ম্যানিফেস্টেশন প্রোগ্রামে মোট ৪টি ফরাসী অ্যানিমেটেড ফিল্ম প্রদর্শিত হবে। প্রথম দিনে প্রদর্শনের তালিকায় থাকছে A Monster in Paris ও Les Triplettes De Belleville। পরের দিনের প্রদর্শনীর তালিকায় থাকছে A Cat In Paris এবং The Illusionist। চলচ্চিত্র দেখতে আগ্রহী যে কেউ বিনা প্রবেশমূল্যে এই আয়োজনে অংশ নিতে পারবেন।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ বিশ্বের বিভিন্ন দেশের সমাদৃত ছবিগুলোকে সাধারণ মানুষের কাছে পৌছে দেওয়ার অংশ হিসেবে অনেকদিন ধরেই এ জাতীয় আয়োজন করে আসছে। বিভিন্ন দেশের দূতাবাস কর্তৃক পরিচালিত সাংস্কৃতিক কেন্দ্রগুলোর সাথে যৌথ আয়োজনে এধরণের প্রদর্শনী অনুষ্ঠিত হয়ে থাকে। এবারের ওয়ার্ল্ড ফিল্ম ম্যানিফেস্টেশন প্রোগ্রাম এ যৌথ আয়োজক হিসেবে থাকছে রেঁনোয়া ফিল্ম ক্লাব।

 

 

 

পছন্দের আরো পোস্ট