আইইউবি’র গ্রীষ্মকালীন সেমিষ্টারের নবীনবরণ অনুষ্ঠান

????????????????????????????????????

ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-র চলতি বছরের গ্রীস্মকালীন (সামার) সেমিস্টারের নবাগত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ ও পরিচিতি অনুষ্ঠান শনিবার ৭ মে ২০১৬ অনুষ্ঠিত হয়। ঢাকার বসুন্ধরায় অবস্থিত বিশ্ববিদ্যালয়টির স্থায়ী ক্যাম্পাসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বরণ করে নেয়া হয় নতুন ছাত্র-ছাত্রীদের।

 

আইইউবি-তে শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক এম ওমর রহমান । তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রমে বিশেষায়িত শিক্ষার পাশাপাশি কলা ও মানবিক শিক্ষার অনন্য বৈশিষ্ট্য তুলে ধরেন। তিনি শিক্ষার্থীদের শিক্ষানুরাগী ও অনিসন্ধিৎসু হওয়ার পরামর্শ দেন। তিনি বলেন: “আইইউবি আর্ন্তজাতিক মান বজায় রেখে চলেছে এবং গবেষণা ও আর্ন্তজাতিক অংশীদারিত্বে আইইউবি বদ্ধপরিকর।” তিনি উচ্চশিক্ষার জন্য আইইউবি-কে বেছে নেয়ায় নবাগতদের ধন্যবাদ জানান।

 

Post MIddle

অনুষ্ঠানে নতুন শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সামনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ ও বিভাগের পরিচিতি তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদের ডীন অধ্যাপক সারোয়ার উদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ারিং এ্যান্ড কম্পিউটার সায়েন্স অনুষদের ডীন অধ্যাপক শাহরিয়ার খান, এনভায়রনমেন্টাল সায়েন্স এ্যান্ড ম্যানেজমেন্ট অনুষদের ডীন ড. আব্দুল খালেক, লিবারেল আর্টস এন্ড সোশাল সায়েন্স অনুষদের ডীন ড. মাহবুব আলম। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিগ্রেডিয়ার জেনারেল (অব) মোহাম্মদ আনোয়ারুল ইসলাম সংক্ষেপে প্রাতিষ্ঠানিক নীতিমালা বর্ণনা করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের উপ- পরিচালক লিমা চৌধুরী।

 

নবীনবরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থী ও তাদের অভিভাবক ছাড়াও আইইউবি-র শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট