জাবিতে অষ্ট্রেলিয়ার গ্রিফিথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক

DSC_0047জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সঙ্গে তাঁর অফিস কক্ষে অষ্ট্রেলিয়ার গ্রিফিথ বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর এনভায়রনমেন্ট এ্যান্ড পপুলেশন হেলথ্ এর পরিচালক অধ্যাপক ড. কোরডিয়া মিং ইয়ুক চু সৌজন্য সাক্ষাৎ করেছেন। সাক্ষাৎকালে ড. কোরডিয়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগের সঙ্গে দ্বিপাক্ষিক শিক্ষা ও গবেষণায় আগ্রহ ব্যক্ত করেন।

 

Post MIddle

উপাচার্য ড. কোরডিয়াকে তাঁর আগ্রহের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। উপাচার্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম তুলে ধরে বলেন, গ্রিফিথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্ষেত্রে একসাথে কাজ করার সুযোগ আছে। এ লক্ষ্যে উপাচার্য ও ড. কোরডিয়া দুই বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হওয়ার ব্যাপারে একমত পোষণ করেন।

 

সৌজন্য সাক্ষাৎকালে অন্যান্যদের মধ্যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. রুহুল ফোরকান সিদ্দিক, সহকারি অধ্যাপক ড. জহিরুল ইসলাম, প্রভাষক শবনম নাহার, গ্রিফিথ বিশ্ববিদ্যালয়ের ইলিনা শাক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট