রুয়েটে ডিজিটাল টিচিং লার্ণিং ম্যাথোড বিষয়ক সেমিনার

HEQEP_011_16

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েটে) G HVAC Design & Maintenance Under Benefits of Digital Teaching Learning Method শীর্ষক দিনব্যাপী একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 

 

 

Post MIddle

রুয়েট কেন্দ্রীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই সেমিনারটি যন্ত্রকৌশল বিভাগের অধীনে Higher Education Quality Enhancement Project (HEQEP), CP-3609-Gi -এর সহযোগীতায় অনুষ্ঠিত হয়। সেমিনারে বিশেষজ্ঞ বক্তারা বাংলাদেশের জলবায়ুর পরিপ্রেক্ষিতে এনার্জি এফিসিয়ান্ট বিল্ডিং ডিজাইন ও তার প্রয়োজনীয়তা এবং বিভিন্ন ধরনের বিল্ডিংয়ের জন্য বিদ্যুৎ সাশ্রয়ী HVAC System এর গুরুত্ব তুলে ধরেন।

 

 

 

সেমিনারের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। বিশেষ অতিথি ছিলেন যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্রনাথ মুস্তফী, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মোঃ আব্দুল আলীম এবং পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান সরকার। সভাপতিত্ব করেন যন্ত্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান এবং Ges CP-3609, HEQEP, (UGC)-Gi -এর সাব-প্রজেক্ট ম্যানেজার প্রফেসর ড. মোঃ ইমদাদুল হক।

 

 

 

 

দিনব্যাপী এই সেমিনারে বিভিন্ন সেশন পরিচালনা করেন অঝঐজঅঊ বাংলাদেশ চাপ্টারের সভাপতি মানস মিত্র, ASHRAE এর সিনিয়র কনসাল্টেন্ট প্রকৌশলী সাদেকুল ইসলাম এবং Ges IDYLIC DesignGi এর প্রিন্সিপাল আর্কিটেক্ট স্থপতি মোহাম্মদ আশরাফুল আলম। সেমিনারের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট