ড্যাফোডিল অ্যালামনাইয়ের বার্ষিক সাধারন সভা

DIU Alumni Association forড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যালামনাই এ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারন সভা ও ২০১৬-১৭ বর্ষের কার্যকরী কমিটি গঠন গত (২৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান প্রধান অতিথি হিসেবে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে তাদেরকে সর্বাত্মক সহযোগীতার প্রতিশ্রুতি দেন।

 

অনুষ্ঠানে অন্যান্যদের উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য ও এমিরিটাস প্রফেসর ড. আমিনুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রোক্টর অধ্যাপক ড. গোলাম মাওলা চৌধুরী, পরিচালক (অর্থ ও বানিজ্য) জনাব মমিনুল হক মজুমদার, ব্যবসা প্রশাসন বিভাহের বিভাগীয় প্রধান জনাব মাসুম ইকবাল এবং টুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান জনাব মাহবুব পারভেজ।

 

Post MIddle

নব গঠিত এই কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মঞ্জুরুল আলম জুয়েল, হেড অব এইচআর, ইস্টার্ন ব্যাংক এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জিয়াউল হক সুমন, সহকারী ব্যবস্থাপক, এয়ারটেল বাংলাদেশ লিমিটেড।

 

৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইসহাক মিজি, রাসেল প্রধানীয়া, মহীন চৌধুরী, মাহমুদুল হাসান, রফিক আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক আফসারুর রহমান, মাহফুজুর রহমান এবং আনিসুর রহমান, কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন রেজাউল করিম।

 

 

পছন্দের আরো পোস্ট