শিক্ষক হত্যার বিচার দাবীতে শাবিতে ছাত্রজোটের বিক্ষোভ

1 (1)রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. রেজাউল করিম সিদ্দিকিকে নির্মমভাবে হত্যায় এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যৌন নিপীড়ন বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর পুলিশি হামলার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্র জোট।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ক্যাম্পাসের অর্জুনতলা থেকে বিক্ষোভ মিছিল বের প্রগতিশীল ছাত্র জোট। মিছিলটি সমস্ত ক্যাম্পাস প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে এক সমাবেশে মিলিত হয়।সমাবেশে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন শাবি সংসদের সভাপতি স্বপন দেবনাথের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ছাত্র ইউনিয়ন শাবি সংসদের শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রণয় কান্তি বিশ্বাস, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবি শাখার আহবায়ক অপু দাস প্রমুখ।
Post MIddle
ছাত্র ইউনিয়ন শাবি সংসদের শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রণয় কান্তি বিশ্বাস বলেন, বর্তমান সময়ে বাংলাদেশে যে হত্যাকান্ড চলছে তার বিচার না হওয়ায় রাবি শিক্ষক ড. রেজাউল করিম হত্যার মতো ঘটনা ঘটেছে।তিনি এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে সুষ্ঠু বিচারের দাবি জানান।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবি শাখার আহবায়ক অপু দাস যবিপ্রবিতে যৌন নিপীড়ন বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর পুলিশি হামলারও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে শাস্তির আওতায় নিয়ে আসার দাবি জানান।
পছন্দের আরো পোস্ট