নতুন সদস্য নিচ্ছে কুবির আবৃত্তি সংগঠন ‘অনুপ্রাস’

Banar 2কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি সংগঠন ‘অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্র’ নতুন সদস্য সংগ্রহের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে ক্যাম্পাসের নির্ধারিত বুথে নতুন সদস্য সংগ্রহ করবে সংগঠনটি। সংগঠনের সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর হুসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়। সদস্য সংগ্রহ চলবে আগামী সপ্তাহের বৃহস্পতিবার পর্যন্ত ।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুদ্ধ উচ্চারণ, বাচনিক উৎকর্ষ, উপস্থাপনা এবং আবৃত্তি চর্চা একজন শিক্ষার্থীর মধ্যে সুস্থ্য সাংস্কৃতিক বোধ জাগ্রত করতে পারে। সময়ের চাহিদা এবং শিক্ষার্থীদের মাঝে সংস্কৃতি চর্চায় প্রগতিশীল চেতনার উন্মেষ ঘটাতে আবৃত্তি চর্চার কোন বিকল্প নেই। শিক্ষার্থীদের সুস্থ্য বিনোদন এবং সাংস্কৃতিক বোধ সমাজ পরিবর্তনেও ইতিবাচক ভূমিকা রাখতে পারে। তাই আবৃত্তি চর্চার আঙিনায় ‘অনুপ্রাস- কণ্ঠ চর্চা কেন্দ্র’ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বাগত জানাচ্ছে।

 

Post MIddle

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সাংগঠনিক সপ্তাহ চলাকালে অনুপ্রাস’র ফরম পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত বুথ এবং অনুপ্রাস প্রতিনিধিদের কাছে। এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হলের ২০৭ নং কক্ষ এবং নবাব ফয়েজুন্নেছা চৌধুরাণী হলের ৩০২ নং কক্ষ থেকেও ফরম সংগ্রহ করা যাবে। প্রতিটি ফরমের মূল্য রাখা হবে ৩০টাকা।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট