চুয়েটে স্নাতক পর্যায়ে শিক্ষা কার্যক্রম পুনরায় শুরু

_DSC0276আজ (২মে) মঙ্গলবার থেকে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) স্নাতক পর্যায়ের সকল শিক্ষা কার্যক্রম যথারীতি শুরু হয়েছে। এর আগে গতকাল সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল খুলে দেয়া হয়। এদিকে স্নাতক পর্যায়ের সকল শিক্ষা কার্যক্রম চালুর প্রথম দিনই নতুন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন শিক্ষার্থীরা। সাধারন শিক্ষার্থী, চুয়েট ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা তাঁকে ফুলেল অভিনন্দন জ্ঞাপন করেন।
এ সময় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সার্বিক সাফল্য ও মঙ্গল কামনা করা হয়। একই সঙ্গে তাঁর দায়িত্বপালনে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানানো হয়।
Post MIddle
প্রসঙ্গত, অত্র বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের লেভেল-৫, টার্ম-১ এর মেধাবী ছাত্র মোঃ মুহাইমিনুল ইসলাম গত ২৯ মার্চ, ২০১৬ খ্রিঃ তারিখ মদুনাঘাট এলাকায় অটোরিকশায় (টুকটুকি/লেগুনা) মর্মান্তিক দূর্ঘটনার শিকার হয়ে নিহত হন। উক্ত দুর্ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ে চরম উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে গত ৭এপ্রিল থেকে  চুয়েট এ স্নাতক পর্যায়ের সকল শিক্ষা কার্যক্রম (পরীক্ষাসহ) বন্ধ ঘোষণা করা হয়েছিল।
পছন্দের আরো পোস্ট