কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রারের পুর্নবহাল

04জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: আমিনুল ইসলামকে রেজিস্ট্রার পদে আজ (৩ মে) মঙ্গলবার পুর্নবহাল করা হয়েছে। গত ২মে সিন্ডিকেটের ৫২তম বিশেষ সভার সিদ্ধান্ত মোতাবেক অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার মো: ফজলুল কাদের চৌধুরীকে অব্যাহতি দিয়ে মো: আমিনুল ইসলামকে রেজিস্ট্রার পদে পুর্নবহাল করা হয়।

 

Post MIddle

রেজিস্ট্রারের দায়িত্ব বুঝে নিয়ে আমিনুল ইসলাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে ও স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমানকে তিনি ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

 

এসময় উপাচার্যের অফিস কক্ষে শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম উপস্থিত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, ‘সকল ভেদাভেদ ভুলে সবাই যার যার কাজকে সঠিকভাবে সম্পন্ন করে এই বিশ্ববিদ্যালয়কে আমরা অন্যতম খ্যাতিসম্পন্ন বিশ্ববিদ্যালয়ে পরিণত করব।’রেজিস্ট্রার মো: আমিনুল ইসলাম বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও লালন করে সকলকে নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

পছন্দের আরো পোস্ট