সাদার্ন ইউনিভার্সিটিতে ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মশালা

Workshop on Event managementএকাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে সাদার্ন ইউনিভার্সিটিতে ’ইভেন্ট ম্যানেজমেন্ট ’বিষয়ক কর্মশালা সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়েছে। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় বিশ্ববিদ্যায় থেকে অর্জিত শিক্ষা ও কর্মক্ষেত্রের বাস্তব অভিজ্ঞতার মধ্যে সমন্বয় করে জীবনে কিভাবে সফল হওয়া যায় এ ব্যাপারে সঠিক নির্দেশনা প্রদানে এ কর্মশালার আয়োজন করা হয়।

 

ব্যবসায় প্রশাসন অনুষদের হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্টর উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লু’র ব্যবস্থাপক(ফুড অ্যান্ড বেভারেজ) জনাব নাভিদ আহসান চৌধুরী।

 

Post MIddle

নাভিদ আহসান চৌধুরী তাঁর কর্মক্ষেত্রের বিভিন্ন অভিজ্ঞতা তুলে ধরে বলেন, তোমাদের থেকেই দক্ষ ব্যবস্থাপক তৈরি হবে। জীবনে সফলতার জন্য পড়াশুনার পাশাপাশি ব্যবহারিক ক্লাসেও মনোনিবেশ করতে হবে। আমার দৃঢ় বিশ্বাস এই ধরনের প্রশিক্ষণ ইভেন্ট ম্যানেজমেন্টের বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা অর্জনে সহায়ক হবে ।

 

দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় অংশ নেন ৮২ জন শিক্ষার্থী। কর্মশালার পরিকল্পনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের হোটেল অ্যান্ড ট্যুরিজম ম্যানেজমেন্টর শিক্ষক আলী একরামুল হক ও শারমিন সুলতানা।

পছন্দের আরো পোস্ট