কুয়েটে উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন কমিটির সভা

উন্নয়ন প্রকল্পের সভা অনুষ্ঠিত“খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত সুবিধাদি উন্নয়ন” শীর্ষক প্রকল্পের বাস্তবায়ন কমিটির সভা   শনিবার (৩০ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

 

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের প্রধান পরিকল্পনা জনাব স্বপন কুমার ঘোষ, পরিকল্পনা মন্ত্রণালয়ের আইএমইডি’র উপ-পরিচালক জনাব মশিউর রহমান, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের(ইউজিসি) পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন) প্রকৌঃ মোঃ আব্দুর রেজ্জাক, পরিকল্পনা কমিশনের শিক্ষা উইং এর উপ-প্রধান জনাব মোঃ ইমরুল মুহসিন, ইউজিসি’র সিনিয়র সহকারী পরিচালক জনাব মোঃ আতোয়ার রহমান, পরিকল্পনা কমিশনের শিক্ষা উইং এর উপ-প্রধান জনাব প্রভাষ চন্দ্র রায়, শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী প্রধান জনাব আসমা নাসরিন, ইউজিসি’র ভারপ্রাপ্ত পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন) ড. নাছিমা রহমান, ইউজিসি’র পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক জনাব মোঃ শফিকুর রহমান, শিক্ষা মন্ত্রণালয়ের সহকারী প্রধান নিশাত জাহান, ইউজিসি’র পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের উপ-পরিচালক জনাব জনাব নূর মোহাম্মাদ মোল্লাসহ বিশ্ববিদ্যালয়ের ডীনবৃন্দ, পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন), প্রধান প্রকৌশলী, সংশ্লিষ্ট প্রকল্পের পরিচালকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

Post MIddle

সভায় ২০১৫-১৬ অর্থ বছরের এডিপি এর বরাদ্দকৃত অর্থ দিয়ে কর্মপরিকল্পনা অনুযায়ী গৃহীত কার্যক্রমের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা ও একই অর্থ বছরের সংশোধিত এডিপি এর বরাদ্দকৃত অর্থ দিযে কর্মপরিকল্পনা প্রনয়ন ও বাস্তবায়ন বিষয় নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট