আশা ইউনিভার্সিটিতে নবীন বরণ

IMG_0286আশা ইউনিভার্সিটি বাংলাদেশ (আশাইউবি)-এর ফার্মেসী বিভাগ শনিবার (৩০ এপ্রিল) অত্র বিভাগের সামার ২০১৬ সেমিস্টারের শিক্ষার্থীদের জন্য নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে। বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ।

 

নবীনবরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. কোহিনুর বেগম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন এবং ইংরেজী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু দাউদ হাসান, পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বারী। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ খালেকুজ্জামান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

 

Post MIddle

IMG_0017নবীনবরণ অনুষ্ঠানে আলোচকগণ নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে ফার্মেসী বিভাগের পাঠ্যসূচী ও কোর্স সংক্রান্ত আনুসঙ্গিক বিষয়সমূহ তুলে ধরেন। এ বিভাগ থেকে পাশ করা শিক্ষার্থীদের দেশ-বিদেশে চাকরীর যেসব সুযোগ রয়েছে, আলোচকগণ নবীন শিক্ষার্থীদেরকে তা অবহিত করেন।

 

নবীনবরণ অনুষ্ঠানে শিক্ষার্থীরা আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ফার্মেসী বিভাগের মানসম্মত শিক্ষা পদ্ধতির উচ্ছ্বসিত প্রশংসা করেন। অনুষ্ঠানে ফার্মেসী বিভাগের শিক্ষকবৃন্দ, বিভাগের শিক্ষার্থীরা এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট