রাবি শিক্ষক হত্যার প্রতিবাদে নবি শিক্ষকদের ২য় দিনের অবস্থান কর্মসূচী

 

8a365c21-e239-47ff-b48a-5ea5e6a74b74

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষকের হত্যার তীব্র নিন্দা ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ ২৮ এপ্রিল ২০১৬ ইং (বৃহস্পতিবার) জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি  ২য় দিনের মত অবস্থান কর্মসূচী ও প্রতিকী অনশন করেছে।

 

 

 

 

বৃহস্পতিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচী ও প্রতিকী অনশন করা হয়েছে।

 

 

 

 

Post MIddle

অবস্থান কর্মসূচী ও প্রতিকী অনশনে উপস্থিত ছিলেন, ট্রেজারার প্রফেসর এ.এম.এম.শামসুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক ড.নির্মল চন্দ্র সাহা শিক্ষক সমিতির সভাপতি মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক আলফারুন্নাহার রুমা, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান এবং অন্যান্য শিক্ষকগন সহ সাধারণ শিক্ষার্থীরা ।

 

 

 

 

শিক্ষক সমিতির সভাপতি মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে সহকারী অধ্যাপক প্রণব কুমার মন্ডলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মাননীয় ট্রেজারার প্রফেসর এ.এম.এম.শামসুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক ড.নির্মল চন্দ্র সাহা , অর্থনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম সহ প্রমুখ।

 

 

 

রাবি’র চলমান আন্দোলনের সাথে সংহতি প্রকাশ উক্ত কর্মসূচীতে বক্তারা বলেন, আজ কোন খুনের বিচার না হওয়ায় খুনিরা মাথা চাড়া দিয়ে উঠেছে। আমাদের শিক্ষক হত্যা আসলে শিক্ষকেই হত্যা করা হয়নি বরং একটি বিশ্ববিদ্যালয়কেই হত্যা করা হয়েছে।

 

 

 

যত দ্রুত সম্ভব অপরাধীদের সনাক্ত করে বিচারের আওতায় এনে খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তাঁরা।

 

পছন্দের আরো পোস্ট