রাবি শিক্ষক হত্যার নিন্দায় জাবি শিক্ষক সমিতি

Juরাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক রেজাউল করিম সিদ্দিকী হত্যার তীব্র নিন্দা প্রকাশ করেছে জাবি শিক্ষক সমিতি। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষক লাউজ্ঞে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০১৬ এর কার্য নির্বাহি পরিষদের জরুরি সভায় এ নিন্দা জানানো হয়।

 

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক অজিত কুমার মজুমদারের সভাপতিত্বে সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক রেজাউাল করিম সিদ্দিকীর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। একই সাথে দেশের বিভিন্ন স্থানে মুক্তমনা, সংস্কৃতিকর্মী ও ভিন্ন মতাবলম্বিদের উপর অব্যাহত হামলা ও হত্যার ঘটনায় সভায় উদ্বেগ প্রকাশ করা হয়।

 

 

সভায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ফেডারেশনের কর্মসূচি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বর্তমান উদ্ভ’ত পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

 

 

Post MIddle

কয়েকটি ছাত্র সংগঠন আহুত কমৃসূচি বাস্তবায়নকালে ঢাকা- আরিচা মহাসড়ক অবরোধকে কেন্দ্র করে পুলিশ কর্তৃক শিক্ষার্থী গ্রেফতারের ঘটনায় শিক্ষক সমিতি ক্ষোভ প্রকাশ করে। এই ঘটনার কারণে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক কর্মকান্ড যেন ব্যাহত না হয় সেজন্য সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল আচরন করার আহ্বান জানানো হয়েছে।

 

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের আহুত কর্মসূচি অনুযায়ী আগামী মে ২০১৬ সোমবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালিত হবে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট