উপসচিব নজরুলকে শুকতারা স্টুডেন্ট ফোরামের সংবর্ধনা

????????????????????????????????????

পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এবং তরুন সেচ্ছাসেবীদের হৃদয়ের স্পনদন, জেলার সকল শ্রেনীর মানুষের আস্থাভাজন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপ-সচিব মো: নজরুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন সেচ্ছাসেবী সংগঠন শুকতারা স্টুডেন্ট ফোরাম।

 

Post MIddle

মঙ্গলবার ১১টায় পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে শেষ কর্মদিবসে তার নিজ কক্ষে এ সংবর্ধনা দেয়া হয়। মো: নজরুল ইসলামকে ফুলের সংবর্ধনা জানান শুকতারা স্টুডেন্ট ফোরামের সমন্বয়কারী ও লোকাল ইয়ুথ পার্লামেন্টের স্পীকার মো: জহিরুল ইসলাম, ইয়ুথ লিডার মো: রিয়াজুল ইসলাম, মো: সোহাগ মিয়া, মো: আদর। এসময় উপ-সচিব পটুয়াখালী জেলা সেচ্ছাসেবী কার্যক্রমে ফোরাম বিরতীহীন অবদান রাখায় এ সাথে সংশ্লিষ্ঠ সকলকে ধন্যবাদ জানান।

 

জেলার তরুন ও ছাত্র সমাজকে মাদকসহ সামাজিক অপরাধ থেকে রক্ষা করতে সংগঠনটির কার্যপরিধি বাড়াতে তাগিদদেন। তিনি আরও বলেন, আমি যেখানেই থাকি না কেন পটুয়াখালীর ইতিহাস, ঐতিহ্য এখানকার মানুষের ভালবাসা কথা আজীব স্মরন রাখবো এবং শুকতারা স্টুডেন্ট ফোরামকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। এয়াড়াও অন্যান্যদের উপস্থিত ছিলেন নির্বাহী মেজিষ্ট্রেট বকুল চন্দ্র সহ ঐ দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। এডিসি নজরুল ইসলাম পটুয়াখালীতে দীর্ঘ সাড়ে তিন বছর যাবৎ জেলা প্রশাসনের উচ্চ পর্যায়ের দপ্তরের দায়িত্বে ছিলেন। তিনি এখন সরকারের সচিবালয় দায়িত্ব পালন করবেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট