গাছ থেকে পড়ে গুরুতর আহত রাবি শিক্ষার্থী

jarjij hossain picনারিকেল গাছ থেকে পড়ে আহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী। মঙ্গলবার সন্ধ্যায় জরুরি অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। বর্তমানে তাকে রাজশাহীর বনপাড়ার আমেনা হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়েছে।

 
ওই শিক্ষার্থীর নাম জার্জিজ হোসেন। তিনি সমাজকর্ম বিভাগের মাস্টার্সের এবং শহীদ সোহরাওয়ার্দী হলের ৪৫৯ নম্বর কক্ষের আবাসিক শিক্ষার্থী। বাড়ি রাজশাহীর দূর্গাপুরে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুরা মিলে শহীদ হবিবুর রহমান হলের সামনের নারিকেল গাছ থেকে ডাব পাড়তে গেলে তিনি গাছে ওঠেন। এসময় গাছ থেকে পড়ে গেলে তার দুই পা ভেঙ্গে যায় এবং মাথায় বড় ক্ষতের সৃষ্টি হয়। পড়ে জরুরি অবস্থায় অ্যাম্বুলেন্সে তাকে রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) পাঠানো হয়।

 

Post MIddle

সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাদ্দাম হোসাইন লেখাপড়া২৪ ডটকমকে বলেন, জার্জিস হোসেনকে গুরুতর আহত অবস্থায় রামেকের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। কিন্তু আইসিইউতে সিট ফাঁকা না থাকায় তাকে রাজশাহী বনপাড়ার আমেনা হাসপাতালে পাঠানো হয়।

 

এ বিষয়ে সমাজকর্ম বিভাগের সভাপতি অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন লেখাপড়া২৪ ডটকমকে বলেন, জার্জিসকে আমেনা হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়েছে। সিটি স্ক্যান করা হয়েছে। এখন ব্লাড দেয়া হচ্ছে। তবে তার মাথায় আঘাতটা খুব বেশি না হলেও পায়ের অবস্থা গুরুতর।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট