খুবিতে টি-২০ ক্রিকেটে ফরেস্ট্রি বিভাগ চ্যাম্পিয়ন

Khulna University photo-2খুলনা বিশ্ববিদ্যালয় আন্তঃডিসিপ্লিন টি-২০ ক্রিকেট প্রতিযোগিতায় ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনকে ৭ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিন টসে জিতে ব্যাট করে এবং খেলায় নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৭১ রান সংগ্রহ করে। জবাবে ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিন ১৩.৪ ওভারে ৩ উইকেটে ৭৩ রান করে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার খান আতিয়ার রহমান চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

Post MIddle

এর আগে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বিজয়ী এবং রানার আপ উভয়দলকে উত্তেজনাপূর্ণ অথচ শান্তিপূর্ণ খেলা উপহার দেয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন আমাদের প্রতিটি খেলা আনন্দমুখর হোক। আগামী দিনে খুলনা বিশ্ববিদ্যালয় থেকে মুস্তাফিজের মতো খেলোয়াড় তৈরি হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শরীফ হাসান লিমন।

 

সামগ্রিক অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক মোঃ মইনুল ইসলাম ও এস এম জাকির হোসেন। খেলায় ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হওয়ার গৌরব অর্জন করে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের ইয়াসির আরাফাত এবং ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের শাহাদাত হোসেন শিবলু ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয়। এ সময় বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট