টেন্ডার সংক্রান্ত বিষয়ে কুয়েটে তদন্ত কমিটি গঠন

Kuet
বিভিন্ন পত্রিকায় গত ২২ এপ্রিল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিশ্ববিদ্যালয়ের (কুয়েট) টেন্ডার সংক্রান্ত অনাকাংখিত সংবাদ প্রকাশিত হওয়ায় এর সত্যতা নিরুপণ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র কিংবা কর্মরত অন্য কারো এর সঙ্গে সংশ্লিষ্টতা নিরুপণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

 

 

Post MIddle

যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. তারাপদ ভৌমিককে সভাপতি করে তিন সদস্য বিশিষ্ট কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন ভাইস-চ্যান্সেলর মহোদয়ের কাছে দাখিল করতে বলা হয়েছে। তদন্ত কমিটির সদস্য হিসেবে রয়েছেন পুরকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রাফিজুল ইসলাম এবং সদস্য সচিব করা হয়েছে বিল্ডিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ইকরামুল হককে।

 

 

 
উল্লেখ্য, “অবশেষে কুয়েটেও ১১ কোটি টাকার কাজ ভাগ বাটোয়ারা” শীর্ষক একটি সংবাদ স্থানীয় বহুল প্রচারিত দৈনিক পূর্বাঞ্চলে গত ২২ এপ্রিল ছাপা হয় এবং অন্যান্য বেশ কয়েকটি পত্রিকায়ও টেন্ডার সংক্রান্ত বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সংশ্লিষ্ট থাকার বিষয়টি প্রকাশিত হয়, এতে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। প্রকাশিত সংবাদের সত্যতা ও টেন্ডারের সাথে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বা কর্মরতদের সংশ্লিষ্টতার তথ্য উৎঘাটন করার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আজ ২৬ এপ্রিল তদন্ত কমিটি গঠন করা হয়।

 

পছন্দের আরো পোস্ট