ঢাবিতে মমতাজউদ্দিন ট্রাস্ট ফান্ডে চেক হস্তান্তর

????????????????????????????????????

ঢাকা বিশ্ববিদ্যালয় ড. মমতাজউদ্দিন ট্রাস্ট ফান্ডের মূলধন বৃদ্ধির উদ্দেশ্যে ট্রাস্ট ফান্ডের দাতা মিসেস মাহমুদা রহমান পূর্বের ২ লক্ষ ৩৩ হাজার ৫৮০ টাকার সাথে আরও ১০ লক্ষ টাকার চেক আজ ২৫ এপ্রিল ২০১৬ সোমবার অপরাহ্নে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীনের কাছে হস্তান্তর করেন। এতে উক্ত ফান্ডের মূলধন ১২ লক্ষ ৩৩ হাজার ২৮০ টাকায় উন্নীত হলো।

 

Post MIddle

উপাচার্য দফতরে আয়োজিত এই চেক হস্তান্তর অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, দর্শন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. প্রদীপ কুমার রায়, বিভাগের প্রবীণ অধ্যাপক ড. হাসনা বেগম, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমানসহ বিভাগের কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।

 

এই ট্রাস্ট ফান্ডের আয় থেকে প্রতিবছর ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের মেধাবী ও কৃতি শিক্ষার্থীকে ট্রাস্ট ফান্ড কমিটির সুপারিশ অনুযায়ী ড. মমতাজউদ্দিন স্মারক স্বর্ণপদক ও বৃত্তি প্রদান করা হবে।
উপাচার্য অধ্যাপক আরেফিন সিদ্দিক এই ট্রাস্ট ফান্ডের আর্থিক অনুদান বৃদ্ধি করার জন্য দাতাকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন এর মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত ও অনুপ্রাণিত হবে। উপাচার্য বলেন, মানুষ মানুষের জন্য। দাতারা ছাত্র-ছাত্রীদের জন্য এগিয়ে এসেছেন এটি একটি দৃষ্টান্ত। দাতাদের সাথে বিশ্ববিদ্যালয়ের সম্পর্ক অত্যন্ত আন্তরিক ও অনুপ্রেরণার উৎসবিশেষ। ছাত্র-ছাত্রীরা ভবিষ্যতে এ থেকে উৎসাহিত হবে, নৈতিকতা ও মানবিকতাসম্পন্ন আদর্শ নিয়ে গড়ে উঠবে।#

 

আরএইচ

 

 

পছন্দের আরো পোস্ট