বাংলাদেশ ইউনিভার্সিটিতে এ্যাডমিশন ফেয়ার

pic-02বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী সামার সেমিস্টার এর এ্যাডমিশন ফেয়ার রোববার (২৪ এপ্রিল ২০১৬) থেকে শুরু হয়েছে। ইউনিভার্সিটির মোহাম্মদপুরস্থ নিজস্ব ক্যাম্পাসে আজ সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাষ্ট্রিজ এর সেক্রেটারী ইঞ্জি. এম. এ. গোলাম দস্তগীর।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর গোলাম রহমান, পিএইচডি, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রার মেজর নিয়াজ মোহাম্মদ খান (অব:) সহ বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

 

pic-01এবারের এ্যাডমিশন ফেয়ারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা তাদের প্রয়োজনীয় বিষয় সম্পর্কে অবগত হওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সুযোগ-সুবিধা সরজমিনে পরিদর্শনের সুযোগ পাবে।

 

Post MIddle

এছাড়া ফেয়ার চলাকালীন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞ ও সিনিয়র অধ্যাপকদের সাথে সরাসরি মতবিনিময়ের মাধ্যমে উচ্চশিক্ষার বিভিন্ন বিষয়ের বিস্তারিত তথ্যসহ যুগোপযোগী শিক্ষার দিক নির্দেশনামূলক তথ্য সংগ্রহ করতে পারবে।

 

উল্লেখ্য, ফেয়ার চলাকালীন ইউনিভার্সিটির সামার সেমিস্টারে বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা তাদের এসএসসি ও এইচএসসি ফলাফলের উপর সর্বনিম্ন৫% থেকে সর্বোচ্চ ১০০% কোর্স ফি মওকুফ ছাড়াও অতিরিক্ত ৫ (পাঁচ) এবং ১০ (দশ) হাজার টাকা মওকুফে ভর্তির সুযোগ পাবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে মেলা চলবে সন্ধ্যা ৭ টা পর্যন্ত। মেলা শেষ হবে আগামী ২৮ এপ্রিল ২০১৬ (বৃহস্পতিবার)। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট