ড্যাফোডিলে পোষ্ট-গ্রাজুয়েট ডিপ্লোমা কোর্স চালু

Daffodil-International-University-752x440বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) এর অনুমোদনের ভিত্তিতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আগামী সামার -২০১৬ সেমিস্টার থেকে তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের অধীনে পোষ্ট-গ্রাজুয়েট ডিপ্লোমা কোর্স চালু করা হয়েছে। এর মাধ্যমে তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিষয়ে ডিপ্লোমা প্রোগ্রামের ক্ষেত্রে যে শুন্যতা বিরাজ করেছিল তা কিছুটা হলেও লাঘব হবে।

 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তাদের পরিচালিত অন্যান্য প্রোগ্রামের মতোই এ প্রোগ্রামেও শিক্ষার যথাযথ মান বজায় রেখে শিক্ষা কার্যক্রম পরিচালনা করবে। এক্ষেত্রে অভিজ্ঞ শিক্ষক মন্ডলীর পাশাপাশি তারুণ্যের সমন্বয় ঘটিয়েছেন বিশ^বিদ্যালয় কর্ক্ষৃপক্ষ। যারা এ বিশ্ববিদ্যালয় থেকে পোষ্ট-গ্রাজুয়েট ডিপ্লোমা কোর্স সম্পন্ন করবে তারা তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনার সাথে যুক্ত আধুনিক প্রযুক্তিগুলোর বিষয়ে হাতে কলমে শিক্ষা অর্জন করতে পারবে। আগামী ১লা মে ২০১৬ থেকে গ্রীষ্মকালীন সেমিষ্টারে ভর্তি প্রক্রিয়া শুরু হবে।

 

Post MIddle

ভর্তি সম্পর্কিত তথ্যের জন্য ০১৭১৩৪৯৩০৫০ এই নাম্বারে যোগাযোগ অথবা সরাসরি বিশ্ববিদ্যালয়ের ভর্তি অফিস ১০২, শুক্রাবাদ, মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা এই ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট