খুবিতে নৃত্য সংগঠন স্পার্ক এর নৃত্য সন্ধ্যা

Khulna University photoরোববার (২৪ এপ্রিল) সন্ধ্যায় খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নৃত্য সংগঠন স্পার্ক এর দশ বছর পূর্তি উপলক্ষে বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে একক নৃত্য সন্ধ্যা অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্য, শিক্ষার্থীরা বিভিন্ন নৃত্য পরিবেশন করে।

 

২০০৪ ব্যাচের তিন জোড়া চোখে নুতন স্বপ্নে জন্ম নেয় প্রথম নৃত্য সংগঠন স্পার্ক। যতদূর জানা যায় সমগ্র দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে প্রথম নৃত্য সংগঠনের নাম স্পার্ক। সজীব, রাসেল ও শোভন মিলে ২০০৫ সালে গঠন করে স্পার্ক। ২০০৭ সালের র‌্যাগ ডে’র একটি পরিবেশনার মাধ্যমে নৃত্য সংগঠনটির আত্ম:প্রকাশ ঘটে।

 

২০০৮ সাল থেকে এটি সবার আগ্রহে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক সংগঠন হয়ে ওঠে। সেই থেকে একে একে পার করেছে একটি দশক। এখন ৪০টি মুখের হাসি ছড়িয়ে চলেছে ক্যাম্পাসময়, ছন্দময় নৃত্যের তালে, মাতিয়ে চলেছে সবার মন।

 

Post MIddle

এ বছর এই পরিবারের দশ বছর পূর্তিতে খুলনা বিশ্ববিদ্যালয় প্রশাসন, ছাত্রবিষয়ক পরিচালকের দপ্তর, শিক্ষকগণের পরামর্শ ও সহযোগিতায় স্পার্ক দেশ, জাতি, নিজ সংস্কৃতি চর্চায় একাগ্রভাবে এগিয়ে যাবে এবং সকলের সহযোগিতায় এই সংগঠনটি উত্তোরত্তর অনেকদূর এগিয়ে যাবে এটাই তাদের প্রত্যাশা।

 

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সহকারী ছাত্রবিষয়ক পরিচালকবৃন্দ, সংগঠনের সংশ্লিষ্ট সদস্যসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট